অনলাইনে পর্ন ভিডিও! শীর্ষে সাবিলা নূর

বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭ | ১:০৩ পূর্বাহ্ণ | 701 বার

ঢালিউড কিং শাকিব খান, চিত্রনায়িকা শবনম ইয়ামিন বুবলীকে পেছনে ফেলে গুগল সার্চের শীর্ষ তালিকায় চলে এসেছেন উঠতি নায়িকা সাবিলা নূর। চলতি বছরের মাঝামাঝি এ তারকার একটি পর্ন ভিডিও নেটে পাওয়া যাচ্ছে বলে গুজব ওঠে।

এরপরই গুগলে সাবিলাকে খুঁজতে হুমড়ি খেয়ে পড়ে সবাই। বেশকিছু পর্নসাইটে অবশ্য তার একটি ভিডিও পাওয়াও গেছে। অবশ্য সে ভিডিও তার নয় বলে দাবি করেছেন সাবিলা।

সবার ধারণা, এ কারণেই বাংলাদেশ থেকে গুগল সার্চে চলতি বছরে শীর্ষ হয়েছেন অভিনেত্রী সাবিলা নূর। এই তালিকায় তিনি টপকে গেছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান, চিত্রনায়িকা বুবলী ও মিস বাংলাদেশের মুকুট খোয়ানো এভ্রিলকে।

বুধবার বিকেলে অনলাইন সার্চ ইঞ্জিনের জায়ান্ট গুগল দুই মিনিটের ভিডিওর মাধ্যমে এমন তথ্য প্রকাশ করেছে।

গুগলে প্রকাশ হওয়া তথ্যমতে, ২০১৭ সালে বাংলাদেশ থেকে সাবিলা নূরকে গুগলে সার্চ করে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে।

এই তালিকায় বাংলাদেশি শোবিজের আরও চারজন তারকা রয়েছেন। গুগলে খোঁজার তালিকায় চতুর্থ অবস্থানে রয়েছেন শাকিব খান, পঞ্চম স্থানে মোশাররফ করিম, ষষ্ঠস্থানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল আর নবম স্থানে রয়েছেন অভিনেত্রী শবনম ইয়ামিন বুবলী।

এছাড়া দ্বিতীয় অবস্থানে আছেন পর্নোতারকা মিয়া খলিফা, তৃতীয় অবস্থানে পেসার তাসকিন আহমেদ, সপ্তম স্থানে ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, অষ্টম স্থানে ইউটিউবার তৌহিদ আফ্রিদি, দশম কণ্ঠশিল্পী আতিফ আসলাম।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com