‘অন্তর জ্বালা’য় আছেন সালমান শাহ, মৌসুমী, শাবনূর, পূর্নিমাও!

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩:২৫ অপরাহ্ণ | 1737 বার

সালমান শাহ, মৌসুমী, শাবনূর ও পূর্নিমা | টক্কিজবিডি ডটকম

মুক্তির আগে থেকেই আলোচনায় মালেক আফসারীর নতুন ছবি ‘অন্তর জ্বালা’। সে আলোচনা চলছে এখনো।

তবে এখন প্রতিদিন আলোচনায় যুক্ত হচ্ছে নতুন নতুন বিষয়। কারণ ছবিটির শ্যুটিং যখন শুরু হয়েছিল তখণ শোনা গেল ‘অন্তর জ্বালা’য় আছেন জায়েদ খান ও পরীমনি।

কিছুদিন পরই ভক্তদের কাছে নতুন খবর। আর তা হলো জায়েদ-পরীর পাশাপাশি ছবিতে আছেন সুপারষ্টার মান্না। শুধু কি আছেন, শোনা গেল তাকে নিয়েই পুরো ছবির গল্প।

এতদিনও সেরকমই প্রচার হয়ে আসছিল। ছবির প্রধান নায়ক জায়েদ খানও বলছিলেন, এটা মান্নার এক অন্ধ ভক্তের ছবি। এ ছবির মধ্য দিয়ে নায়ক মান্নাকেই খুঁজে পাবে ভক্তরা।

তবে সিনেমা মুক্তির পর জানা গেল, শুধু মান্না নন, এ সিনেমায় আছেন ঢালিউডের আরেক সুপারষ্টার নায়ক সালমান শাহ্, আরিফা পারভিন মৌসুমী, শাবনূর ও পূর্নিমাও। কিন্তু কিভাবে?

সে বর্ননা দিয়েছে ছবিটি দেখে আসা এক দর্শক। রহমান অভি নামের ঐ দর্শক তার ফেসবুকে লেখেন, ছবিতে জয় চৌধুরী যে ক্যাবল ব্যবসা শুরু করে তার অফিসের গেটে পোস্টার, ভিউ কার্ডে সালমান শাহ, শাবনূর, মৌসুমী এ তিনজনকে দেখা গেছে। সালমান শাহ-শাবনূরের ভিউকার্ড, মৌসুমী-শাবনূরের ভিউ কার্ড আলাদাভাবে দেখানো হয়েছে। পূর্ণিমাকে দেখা গেছে সিনেমাহলের আমেজে। তাদের জনপ্রিয়তাকে জনগণের আকর্ষণের জন্য কাজে লাগানো হয়েছে ডিশ লাইনের ব্যবসার জন্য। মান্না বাদে তারাও তো ছবির অংশ হয়ে গেল। বাদ দেয়ার উপায় কি!

আলোচিত এ ছবিটিকে আরও অভিনয় করেছেন অমিত হাসান, জয় চৌধুরী, মৌমিতা মৌ প্রমুখ।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com