অপহরণ করা হলো প্রভাকে!

রবিবার, ১২ নভেম্বর ২০১৭ | ২:০৮ পূর্বাহ্ণ | 130 বার

বিয়ে ঠিক হয়ে গেছে আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার। এরপরই অপহরণ করা হলো তাকে। একপর্যায়ে তাকে পাওয়া গেলেও পলাতক রয়েছেন তার হবু স্বামী শিপন মিত্র।

তবে এ ঘটনা বাস্তবে নয়, এভাবে তাদের দুজনকে দেখা যাবে আসাদুজ্জামান সোহাগের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘হীরার আংটি’ শীর্ষক একটি খ- নাটকে। এই নাটকে প্রভা রূপা ও শিপন মিত্র রাসেল নামের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া এই নাটকে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলকে। তিনি পাভেল চরিত্রে অভিনয় করেছেন।

নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, এর গল্পটি অনেক চমৎকার। গল্পের মধ্যে একটা রহস্য লুকায়িত আছে। এই নাটকে আমার বিপরীতে সজল ও শিপন মিত্রকে দেখা যাবে। নাটকটি নিয়ে আমি আশাবাদী।

শিপন মিত্র বলেন, চয়নিকা চৌধুরী ও প্রভার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি রহস্যময়। আমার চরিত্রটিও বেশ মজার। আমার এবং প্রভার রসায়ন দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।

প্রসঙ্গত, এর আগে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘ও আমার ভালোবাসার দেশ’ শীর্ষক একটি নাটকে প্রভা ও শিপন মিত্র জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। আসছে ১৬ই ডিসেম্বর নাটকটি কোনো একটি টিভি চ্যানেলে প্রচার হবে। এদিকে শিপন মিত্র আজ সংগীতশিল্পী প্রত্যয় খানের ‘তোমাকে পাবো না’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিওর শুটিং করেছেন। এটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com