অপু বিশ্বাসের সেই প্রেমিক বাপ্পি চৌধুরী?

বুধবার, ০৬ ডিসেম্বর ২০১৭ | ২:৫৭ অপরাহ্ণ | 738 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
অপু বিশ্বাসের সেই প্রেমিক বাপ্পি চৌধুরী?

অপু বিশ্বাসকে ডিভোর্সের কারণ হিসেবে বেশ কিছু কারন দেখিয়েছেন শাকিব খান। এর একটি হচ্ছে, একমাত্র সন্তান আব্রাম খান জয়কে তালাবদ্ধ রেখে কথিত ‘বয়ফ্রেন্ড’ নিয়ে অপু কলকাতায় গেছেন!

কিন্তু কে সেই বয়ফ্রেন্ড তা নিয়ে মুখ খুলেননি শাকিব। তবে গুঞ্জন শোনা যাচ্ছে অপু বিশ্বাসের সঙ্গে গোপনে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। অনেকদিন ধরেই তারা হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়েছেন। সম্প্রতি চিকিৎসার নাম করে বাপ্পীর সঙ্গেই কলকাতায় বেড়াতে গিয়েছেন অপু। সবখানেই এখন গুঞ্জন, অপুর কথিত প্রেমিক বলতে শাকিব ইঙ্গিত করেছেন বাপ্পীকেই।

তবে এ ব্যাপারে বিরক্তি প্রকাশ করে বাপ্পি চৌধুরী বলেন, হঠাৎ করেই কেন এই ডিভোর্সের সঙ্গে আমার নাম জড়ালো বুঝতেই পারছি না। গুঞ্জন নিয়ে আমার মাথাব্যাথা নেই। কারণ সিনেমা করতে এসে অনেকবারই প্রেমের গুঞ্জনের শিকার হয়েছি। কেউ কেউ আমার বিয়ের খবরও ছেপেছেন। তবে অপু বিশ্বাসের সঙ্গে আমার প্রেমের গুঞ্জন আমাকে লজ্জিত করেছে, বিব্রত করেছে। কারণ প্রথম কথা তিনি আমার সিনিয়র অভিনেতার স্ত্রী, দ্বিতীয়ত অপু বিশ্বাস নিজেও আমার সিনিয়র।

বাপ্পি বলেন, আমি বেয়াদব নই। অপু বিশ্বাস আমর বোনের মতো। এখন পর্যন্ত যতোবার দেখা হয়েছে, কথা হয়েছে তাকে ‘অপু দি’ বলেই সম্বোধন করেছি। তিনিও আমাকে ছোট ভাইয়ের মতো দেখেন। তার সঙ্গে প্রেম কীভাবে সম্ভব?

তিনি বলেন, তার সঙ্গে কলকাতায় লুকিয়ে বেড়াতে যাবারও কোনো মানে নেই। উনি যখন কলকাতায় তখন আমি ঢাকাতেই। এর অনেক প্রমাণ আছে। আমি তার ভাইয়ের মতো, তার আমন্ত্রণে জয়ের জন্মদিনে ছুটে গেছি। একটা মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে এইসব কথা রটাচ্ছেন আমার ক্যারিয়ারকে প্রশ্নবিদ্ধ করতে।

বাপ্পি আরও বলেন, শাকিব ভাই যদি আমার দিকে কোনো ইঙ্গিত করে থাকেন সেটা একেবারেই ভুল বোঝাবুঝি হবে। এবং আমি নিশ্চিত আমার বিরুদ্ধে তাকে ক্ষেপিয়ে তুলতেই কেউ তার কানে এই মিথ্যে তথ্য ছড়িয়েছে। যেহেতু আমাকে তিনি নিজে জিজ্ঞেস করেননি বা আমার নামও কোথাও বলেননি তাই এটা নিয়ে আমি ভাবছি না। এইসব বিষয়ে আমাকে কোনো প্রশ্ন না করা হলেই আমি খুশি হবো। আমাদের সিনেমার খারাপ সময় যাচ্ছে। সেইসব দিকগুলোতে ফোকাস না করে অযথা ব্যক্তিগত বিষয়ে সবাই মেতে উঠেছি। এটা একেবারেই ভিত্তিহীন।

এই নায়ক বলেন, অকারণে অযথা একটা ডিভোর্সের সঙ্গে তার নাম যারা জড়নো হয়েছে। সরাসরি কোনো অভিযোগ আসলে তিনি সেটার জবাব দেবেন। এবং যারা তাকে ছোট করার চেষ্টা করছেন প্রমাণসহ ধরতে পারলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলেও হুঁশিয়ারি দিলেন তিনি।

প্রসঙ্গত, গেল দুর্গা পূজার সময় পূজা উপলক্ষে একটি ফটোশুটে প্রথম অপু-বাপ্পী একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ান। এরপর ‘কাঙ্গাল’ ও ‘কানাগলি’ নামের দুটি ছবিতে তারা জুটি হিসেবে চুক্তিবদ্ধ হন। সেই থেকেই শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন। এর আগে বাপ্পীর সঙ্গে বিদ্যা সিনহা মিমের প্রেম ও বিয়ের গুজব ছড়িয়েছিল। আর অপু লাইভে এসে বিয়ে ও সন্তানের কথা প্রকাশের পর শাকিব দাবি করেছিলেন অপু বিশ্বাস অবিশ্বস্ত স্ত্রী। একজন উঠতি নায়কের সঙ্গে অশ্লীল অবস্থায় অপুকে হাতেনাতে ধরেছিলেন শাকিব। তবে কে সেই প্রেমিক নাম প্রকাশ করেননি তার।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares