আজ পাওলির বিয়ে

সোমবার, ০৪ ডিসেম্বর ২০১৭ | ১:২৭ পূর্বাহ্ণ | 715 বার

আবার বিয়ের পিঁড়িতে বসছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। বর অর্জুন দেব পেশায় একজন ব্যবসায়ী। শনিবার ছিল গায়ে হলুদ, আজ রোববার হয়ে গেল পাওলির আইবুড়োভাত।

পাওলির ভাই মৈনাক দাম বলেন, সোমবার বিয়ের মূল আনুষ্ঠানিকতা। এদিন একেবারে ট্র্যাডিশনাল সাজে সাজবেন দিদি। বিয়ের দিনটা সকলের মতোই ওর কাছেও খুব স্পেশাল। আর অর্জুনদা তো আমার নিজের দাদার মতো। ওর সঙ্গে খুবই বন্ধুত্ব হয়ে গিয়েছে। আমরা একসঙ্গে অনেক পার্টিও করেছি। আমি মার্কেটিংয়ে কাজ করি। কলকাতায় অফিস হলেও কাজের সূত্রে বাইরে থাকতে হয়। আর দিদিরও শুটিং থাকে। ফলে সকলে মিলে একসঙ্গে সময় কাটানো হয় না। দিদির বিয়েতে সেটা হচ্ছে। সবাই চুটিয়ে আনন্দ করছি।’

অর্জুনের বাড়ি ভারতের গুয়াহাটি। ৬ ডিসেম্বর পাওলিকে নিয়ে গুয়াহাটি যাবেন মৈনাক। পরে সেখানে তার মা-বাবা চলে আসবেন। ৮ ডিসেম্বর অর্জুনের বাড়িতে ঘরোয়া একটি অনুষ্ঠান রয়েছে। আর ১০ ডিসেম্বর ওখানেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন মৈনাক।

ধনাঢ্য পরিবারের অর্জুন বিদেশে পড়াশোনা শেষে দেশে ফিরে বাবার ব্যবসায় যুক্ত হয়েছেন। একটি পার্টিতে প্রথম পরিচয় পাওলি-অর্জুনের। সেখান থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শিলাদিত্য পত্রনবীশের মৃত্যুর পর দীর্ঘদিন একাই ছিলেন পাওলি।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com