আবারও ভালোবাসার নাটকে তাহসান-তিশা

শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০১৭ | ১০:০০ পূর্বাহ্ণ | 279 বার

আবারও ভালোবাসা নাটকে জুঁটি বাধছেন তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা। ভালোবাসা দিবস ও পয়লা বৈশাখের নাটক নিয়ে আরটিভির জনপ্রিয় ক্যামপেইন ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’এ অভিনয় করবেন এ জুঁটি।

গতবারের মতো এবারও দর্শকের পাঠানো গল্প থেকে বাছাই করে ভালোবাসা দিবস ও পয়লা বৈশাখের দুটি একক নাটক নির্মাণ করা হবে। নির্বাচিত গল্পের চিত্রনাট্য ও পরিচালনা করবেন সাগর জাহান। আরটিভির জন্য নাটক দুটি নির্মাণ করবে টম ক্রিয়েশনস।

নির্মাণ প্রতিষ্ঠান জানায়, আগ্রহী দর্শকরা গল্প লেখার জন্য চোখ রাখুন আরটিভির পর্দায় আর সর্বোচ্চ ৭০০ শব্দের মধ্যে লিখে ফেলুন ভালোবাসার সেরা গল্পটি। কম্পিউটারে কম্পোজ করে গল্প সংক্ষেপটি নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে ২০ ডিসেম্বরের মধ্যে।

‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’ সম্পর্কে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘এটি মূলত সুপ্ত প্রতিভা খুঁজে বের করার একটি বড় মাধ্যম। বরাবর আরটিভি বিভিন্ন ট্যালেন্ট হান্ট অনুষ্ঠানের আয়োজন করে থাকে। আর ফাল্গুন-বৈশাখ তো মন রাঙানো মাস। এ সময় বাংলার প্রকৃতি মনকে দারুণভাবে প্রভাবিত করে, রাঙিয়ে তোলে। মূলত সেসব টাটকা কিংবা স্মৃতিকাতরতা আমরা পর্দায় তুলে আনতে চাই। ’ সত্যি বলতে এখন ভালো গল্পের চিত্রনাট্য সংকট চলছে।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com