আবার ব্র্যাড পিটের সাথে কাজ করতে চান জোলি

শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০১৭ | ৪:০১ অপরাহ্ণ | 251 বার

১০ বছরেরও বেশি সময় সংসার করার পর হলিউড অভিনেতা ব্রাড পিটকে ডিভোর্স দিয়েছিলেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। দীর্ঘদিন পর সেই জোলিই জানালেন ব্র্যাড পিটের সঙ্গে আবারও একই পর্দায় কাজ করতে চান। এতে করে তাদের মধ্যকার যোগাযোগটা ভালো হবে বলে মনে করেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অ্যাঞ্জেলিনা জোলি বলেছেন, একটি বড় প্রকল্পে এক সাথে কাজ করলে তাদের সম্পর্কে একটি ইতিবাচক প্রভাব ফেলতে পারে বলে তার ধারণা।

তিনি আরো বলেন, কাজ করতে গিয়েই আমাদের দেখা হয়েছে এবং এখনও আমরা দুজনই ভাল ভাবে কাজ করছি। আমি চাই আমরা দুজনে একসাথে কিছু গুরুত্বপূর্ণ কাজ করি। আমি মনে করি আমাদের যোগাযোগ রক্ষার জন্য এটা একটা ভালো উপায় হতে পারে।

২০০৫ সালে “মিস্টার এ্যান্ড মিসেস স্মিথ” ছবি করতে গিয়ে এই জুটির মধ্যে পরিচয় এবং প্রনয় হয়। এর পর কেটে গেছে এক দশকেরও বেশি সময়। জোলি সহজ ভাবেই স্বীকার করেছেন ভালবাসার দশম বছর পার হওয়ার পরে কিভাবে তাদের বিবাহিত জীবন কঠিন হয়ে পড়ে।

ম্যালফিসেন্ট খ্যাত তারকা বলছিলেন, এই এক দশকের ব্যবধানে আমি আমার মাকে হারিয়েছি। আমার মস্তিস্ক সংক্রমিত হয়েছে। এরপরে আমি ওভারির ক্যান্সারে আক্রান্ত হয়েছিলাম। অবশ্য সেটার অস্ত্রপচার ভালো ভাবেই করা হয়েছে। এর সাথে সাথে অবশ্যই অনন্যা ঘটনাটাও জীবনে ঘটেছে, যার মধ্য দিয়ে আপনাকে স্বাভাবিক ভাবেই যেতে হয়।

তিনি আরো বলেন, শিল্পের একটা অংশ হতে পারে আপনার ভালো থাকার বিষয় বা এমন কিছু যা কঠিন। আমি ঠিক জানিনা। আমি কৃতজ্ঞ যে আমার একসাথে মিস্টার এ্যান্ড মিসেস স্মিথ ছবিটা করেছিলাম। কারণ সেসময়ই একসাথে কাজ করতে করতে আমরা কিছু আবিষ্কার করেছি। পরে যা ঘটেছে তার কারণ হয়তো আমরা কিছু কিছু সমস্যার সমাধান না করে পুষে রেখেছিলাম। কিন্তু আমরা কিছু জিনিস নিয়ে একে অন্যের সাথে যোগাযোগ করেছি, কারণ আমাদের যোগাযোগের প্রয়োজন ছিল।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com