একসঙ্গে কাজ করতে চান বাপ্পি-সাইমন

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭ | ১২:৪৮ পূর্বাহ্ণ | 240 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
একসঙ্গে কাজ করতে চান বাপ্পি-সাইমন

গুঞ্জন আছে, বেশ কিছুদিন ধরেই একে অপরকে এড়িয়ে চলছেন ঢালিউডের দুই উঠতি নায়ক বাপ্পি চৌধুরী ও সাইমন সাদিক। কাছের লোকেরাও বলাবলি করেন তেমনই। কিন্তু বুধবারের রাতটা একটু ভিন্নকিছুর ইঙ্গিত দিল।

বুধবার ছিল চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর জন্মদিন। এ দিনেও তিনি ‘পবিত্র প্রেম’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন নগরীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে। প্রিয় সহকর্মীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছুটে গেলেন আরেক চিত্রনায়ক সাইমন সাদিক। রাত সাড়ে ৮ টার দিকে সাইমন এফডিসিতে তার অভিনীত ‘আমার মা আমার বেহেশত’ ছবির শুটিংয়ের ফাঁকে বাপ্পিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা শুটিং স্পটে।

বাপ্পিকে জন্মদিনে কেক খাইয়ে দিয়ে সাইমন বলেন, আমরা দুজনে চলচ্চিত্রে কাজ করি। কিন্তু একসঙ্গে একই ছবিতে আমাদের কাজ করা হয়নি। আমরা দুজনে একসঙ্গে কাজ করতে চাই। আমি মনে করি বাপ্পী এবং আমি যদি একই ছবিতে কাজ করতে পারি তাহলে সেটা হবে মাল্টি কাস্টিং।

তিনি বলেন, চলচ্চিত্রের এই সংকটকালে আমাদের দুজনকে একইসঙ্গে নিয়ে যদি কোনো পরিচালক-প্রযোজক কাজ করতে চান আমরা অবশ্যই কাজ করবো। এটা দর্শকদের জন্যও বাড়তি ভালো লাগার ছবি হবে।

সাইমন আরও বলেন, বাপ্পির জন্মদিনে এটাই আমার চাওয়া। বাপ্পিকে অনেক অনেক জন্মদিনের শুভেচ্ছা। আগামীতে বাপ্পি আরো ভালো ছবি উপহার দেবেন। তার দীর্ঘায়ু কামনা করি।

সাইমন যখন বাপ্পিকে নিয়ে এসব কথা বলছিলেন তখন বাপ্পি পাশে দাঁড়ানো ছিলেন। এরপর সাইমনকে বুকে টেনে নিয়ে বাপ্পি বলেন, সাইমন ভাই ফিল্মে আমার আগে এসেছেন। বয়সেও তিনি আমার বড় হবেন। তারপরেও আমরা দুজনে খুব ভালো বন্ধু। আমারও ইচ্ছে আছে দুজনে একসঙ্গে কাজ করবো। আর সাইমন ভাই নিজের শুটিং ফেলে আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন সেজন্য আমি তার কাছে কৃতজ্ঞ।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares