একাই কাটছে শাবনূরের জন্মদিন

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ১:১৬ পূর্বাহ্ণ | 443 বার

শাবনূর | টক্কিজবিডি ডটকম

বাংলা সিনেমার সফল এক তারকার নাম শাবনূর। যতদিন ছিলেন একাই ছিলেন রানী। সেই রানী শাবনূর আজ সিনেমা থেকে দূরে।

আর এর পেছনে দায়ী তার সংসার-সন্তান। এরপর মুটিয়ে যাওয়ায় চাইলেও আর সিনেমায় ফিরতে পারছেন না নায়িকা।

জনপ্রিয় এ নায়িকার আজ জন্মদিন। টক্কিজবিডি ডটকমের পক্ষ থেকে তাকে অফুরন্ত শুভেচ্ছা-অভিনন্দন।

নিজের জন্মদিন প্রসঙ্গে টক্কিজবিডি ডটকমকে শাবনূর বলেন, এবার আমি একা। আগের বার অস্ট্রেলিয়াতে আম্মু এবং পরিবারের অন্য সদস্যরা মিলে জন্মদিন উদ্‌যাপন করেছি। কিন্তু এবার কেউ পাশে নেই। তাই জন্মদিন নিয়ে কোনো পরিকল্পনাও নেই।

তিনি বলেন, কিছুদিন আগে আমি বেশ অসুস্থ ছিলাম। এখনো পুরোপুরি সুস্থ না। সুস্থ হয়ে কাজ শুরু করতে চাই। সবমিলিয়েই কোনো অনুষ্ঠান করা হচ্ছে না এবার। জন্মদিনে শুধু সবার কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি, আমার একমাত্র সন্তান আইজানকে নিয়ে যেন ভালো থাকতে পারি। আম্মু এবার পাশে নেই। তাই আম্মুকেও বেশ মিস করছি।

অনেক দিন থেকেই ক্যামেরার সামনে আসছেন না ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ শাবনূর। তবে নতুন বছরে ভিন্ন লুকে দর্শকের সামনে নতুন কাজ নিয়ে হাজির হবেন বলে জানিয়েছে তিনি।

শাবনূর বলেন, চলচ্চিত্র থেকেই আমি আজকের শাবনূর। আমার কাজ করতে কোনো আপত্তি নেই। তবে বর্তমানে আমি বেশ মুটিয়ে গেছি। তাই কাজ করতে ইচ্ছে করছিল না। শরীরে মেদ কমানো অনেক কঠিন একটা কাজ। আমি ওজন কমানোর চেষ্টা করছি। আর নতুন বছরে কাজ শুরু করার ইচ্ছেও রয়েছে।

তিনি বলেন, আল্লাহর রহমতে চলচ্চিত্রে এখনো যথেষ্ট সম্মান নিয়েই আছি আমি। অভিনয় জীবনের পথচলায় আমার প্রত্যেক চলচ্চিত্রের পরিচালক, প্রযোজক, সিনেমাটোগ্রাফার, কাহিনীকার, প্রোডাকশন বয়, ট্রলিম্যান থেকে শুরু করে সংশ্লিষ্ট সবার কাছে আমি কৃতজ্ঞ।

প্রয়াত কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে শাবনূরের অভিষেক হয়। এ চলচ্চিত্রে শাবনূরের বিপরীতে অভিনয় করেন সাব্বির। জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন সালমান-শাবনূর। এরপরের ইতিহাসটা সবার জানা। একের পর এক হিট চলচ্চিত্র দর্শকদের উপহার দেন শাবনূর।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com