এবার জয়কে নিয়ে সুইটি যা বললেন…

টিভি অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে তর্ক বেশ ভালোই জমেছে। কেউ বলছে, তার ‘সেন্স অফ হিউমার’ অনুষ্ঠানটি ভদ্রতার সীমা ছাড়িয়ে ফেলছে। কারণে-অকারণে অপমান করা হচ্ছে গুনী শিল্পীদের।

এর বিপরীতে আবার সুনামও জুটছে জয়ের কপালে। কেউ কেউ বলছেন, এ সময়ে দর্শক যখন সব অনুষ্ঠান থেকে আগ্রহ হারাচ্ছে তখন এ অনুষ্ঠানটি নিয়ে অনেকেই আগ্রহী হচ্ছে।

এ অবস্থায় অনুষ্ঠানটি নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি। এক ফেসবুক ষ্ট্যাটাসে সুইটি লিখেছেন- ‘শাহারিয়ার নাজিম জয়। আমি অনেক দিন ধরে ভাবছিলাম তোমাকে নিয়ে কিছু লিখব। মানে লিখব এই জন্য তোমার প্রশংসা করবার জন্য। আজকাল আমরা একে অন্যর কাজ দেখে প্রশংসা করতে ভুলে গিয়েছি। বরং তাকে কীভাবে পচানো যায় সেটা চিন্তা করি। আসলে সবার ভাবা উচিত সবাইকে দিয়ে সব কাজ হয় না। যেমন তুমি এখন যে কাজটা করছো আমি করলে হয়তো আমি তেমন একটা ভালো করতাম না, এটা আমাকে মেনে নিতে হবে। তা না হলে তো আমি নিজেই সমস্যায় পড়ব। তোমার সেন্স অব হিউমার প্রোগ্রামটা খুব ভালো হচ্ছে’।

তিনি লেখেন, ‘আমার তেমন একটা টিভি দেখা হয় না। কিন্তু তোমার এই শো-টা মিস করি না। আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব সবাই এবং দেশের বাইরে যারা থাকে তারাও প্রশংসা করছে। তোমার অন্য প্রোগ্রামগুলোও খুব ভালো হচ্ছে। তুমি যখন কোনো কাজ করো সেটা খুব সিরিয়াসলি করো। যেমন যখন অভিনয় করতে তখন ও খুব ভালো অভিনয় করতে, এখন উপস্থাপনা করো সেটাও খুব ভালো করছো। তুমি লিখোও ভালো। আসলে তোমার অনেক গুণ আছে। তোমার সহকর্মী হিসাবে আমি গর্বিত। শুধু আমি নয় সব শিল্পীরা তোমার পাশে আছে। তুমি শুধু সামনের দিকে এগিয়ে যাও ভাই। তোমার প্রোগ্রাম যেন আরও ভালো হয়’।

Leave A Reply