এভ্রিল এবার নাটকে!

শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ | ২:০০ অপরাহ্ণ | 440 বার

এভ্রিল এবার নাটকে!

মাথা থেকে সরে গেছে মিস বাংলাদেশের মুকুট। তাতে কি? দমে যাওয়ার পাত্রি নন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল।

সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে তার একটি মিউজিক ভিডিও। সে রেশ কাটতে না কাটতেই এবার এলো নতুন খবর।

আগামীকাল শনিবার থেকে ‘এমনো তো প্রেম হয়’ শীর্ষক একটি খণ্ড নাটকের শুটিং শুরু করবেন এভ্রিল। আহসান হাবিব সকালের রচনায় এটি পরিচালনা করছেন জুনায়েদ বিন জিয়া। এটিতে দর্শকপ্রিয় অভিনেতা সজল ও পাভেল ইসলামের বিপরীতে এভ্রিলকে দেখা যাবে। এটিতে এভ্রিলের চরিত্রের নাম স্নেহা।

গল্পে দেখা যাবে, স্নেহা পেশায় একজন ডাক্তার। সাহিল ও স্নেহার হাসি-খুশি সংসার। সুখ যেন তাদের উঠানে লুটোপুটি খাচ্ছে। এর মাঝে বিদেশ থেকে আসে স্নেহার বয়ফ্রেন্ড রিয়াদ। রিয়াদের সঙ্গে গোপনে গোপনে দেখা করে স্নেহা। এটি কোনোভাবে মেনে নিতে পারে না সাহিল। এই নিয়ে স্নেহা ও সাহিলের মধ্যে শুরু হয় পারিবারিক অশান্তি। তারপর নাটকের গল্প অন্য দিকে মোড় নেয়। প্রথমবারের মতো নাটকে অভিনয় করছেন এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত এভ্রিল।

এভ্রিল বলেন, সাম্প্রতিক সময়ে বেশ কিছু নাটকের প্রস্তাব পেয়েছি। কিন্তু নাটকের গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় কাজ করিনি। অনেক দিন এমন একটি নাটকের অপেক্ষায় ছিলাম। যেটির মধ্যদিয়ে আমাকে প্রকাশ করার সুযোগ পাবো। এই নাটকের গল্পটি আমার মনের মতো। এখানে আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে।

তিনি বলেন, এছাড়া সজল ভাইয়ের ওপর আমি ছোটবেলায় ক্রাশ খেয়েছি। এই নাটকে তিনি অভিনয় করবেন জেনে আরো বেশি আনন্দিত হয়েছি।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com