কনসার্ট বন্ধ, আদালতে মাইলস

শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ | ২:০৯ অপরাহ্ণ | 191 বার

ভেঙে যাচ্ছে জনপ্রিয় ব্যান্ড দল ‘মাইলস’। দলের প্রধান ভোকাল শাফিন আহমেদ নিজেকে সরিয়ে নিয়েছেন ব্যান্ড থেকে।

শুধু তাই নয়, মতের অমিল থাকার কথা বলে তিনি মাইলসকে সব ধরনের কনসার্ট থেকেও বিরত থাকতে বলেছেন। এরপর শাফিন আহমেদ নিজেকে ‘মাইলস’র উদ্যোক্তা দাবি করে আইনি নোটিশ পাঠিয়েছেন অন্য সদস্যদের কাছে।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী মোস্তফা জামাল পাশার মাধ্যমে তৈরিকৃত সেই নোটিশে জানানো হয়, ‘মাইলস’র কার্যক্রম পরিচালনা করার ক্ষমতা একমাত্র শাফিন আহমেদ রাখেন। কিন্তু সম্প্রতি তাকে ছাড়াই ব্যান্ডটি স্টেজে শো করছে যা সম্পূর্ণ বেআইনি।

দীর্ঘ ৩৫ বছর ধরে সাফল্যের সঙ্গে গান করে আসছে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড দল মাইলস। দেশ ছাড়িয়ে দেশের বাইরেও দলের সদস্যরা ছড়িয়েছেন সুরের মাদকতা।

মাইলস ব্যান্ডের সকল শো বন্ধ করাসহ সংশ্লিষ্ট সকলকে ব্যান্ডের সাথে লেনদেন বা যোগাযোগ না করার অনুরোধ করা হয়েছে। তা না হলে ‘মাইলস’-এর বিরুদ্ধে যেকোনো আইনি ব্যবস্থা নেবেন শাফিন আহমেদ।

শাফিন আহমেদের এই আইনি নোটিশ এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করছেন। একটি জনপ্রিয় ব্যান্ডের এমন পরিস্থিতি ভক্তরা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না। এই আইনি নোটিশ প্রসঙ্গে দলের সদস্যদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com