চুপ শাকিব খান-অপু বিশ্বাস!

কি হচ্ছে পর্দার আড়ালে?

মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭ | ৯:১০ অপরাহ্ণ | 977 বার

হঠাৎ চুপ শাকিব খান-অপু বিশ্বাস! ডিভোর্স নিয়ে চারিদিকে আর নেই সেই টালমাতাল অবস্থা। কোন কথা নেই দুই তারকার মুখে। মিডিয়াও চুপ!

তাই বলে কি থেমে গেছে সবকিছু? শেষপর্যন্ত কি এ দম্পতির বিচ্ছেদ হচ্ছে নাকি পর্দার আড়ালে লেখা হচ্ছে নতুন কোন সিনেমার চিত্রনাট্য?

টক্কিজবিডি ডটকমের কাছে খবর, এ নিয়ে খুব বেশি কথা বলতে চাইছেন না ঢালিউড কিং খান। তিনি কোন রকম চাইছেন চুপিচুপি তিন মাস পার হয়ে যাক। এরপরই কার্যকর হয়ে যাবে ডিভোর্স।

অন্যদিকে অপু বিশ্বাস দুই পরিবারের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত থেকে শাকিবকে ফেরানোর চেষ্টা করছেন। গোপনে গোপনে তিনি সরকারের শীর্ষ মহলের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছেন।

কোন মতেই কোন কাজ না হলে উল্টোপথে হাটতে পারেন অপু বিশ্বাস। তিনি এখন খতিয়ে দেখছেন আইনের কোন ক্ষমতাবলে শাকিব খানকে তার জীবনের সঙ্গে আটকে রাখা যায় কিনা? কোন রকমই কোন কিছু করা না গেলে দেনমোহরের ১ কোটি ৭ লাখ টাকার জন্য চাপ দেবেন তিনি।

তবে হঠাৎ করে এ দুই তারকার চুপ হয়ে যাওয়ার পেছনে আরও একটি কারণ আছে। আর তা হলো অভিনেত্রী রাত্রির মিডিয়ার সামনে চলে আসা। এতদিন বিষয়টি নিয়ে আলোচনা থাকলেও এবারই প্রথমবার মিডিয়ার সামনে হাজির হয়েছেন রাত্রি। বলেছেন, এর আগে শাকিব খানের সঙ্গে তার প্রেম ছিল। এবং তাদের ১৫ বছরের একটি ছেলে সন্তানও আছে।

শুধু তাই নয়, এসব কিছু নাকি জানতেন অপু বিশ্বাস। টক্কিজবিডি ডটকমসহ বেশ কিছু মিডিয়ায় এ নিয়ে খবর প্রকাশের পর আরও সতর্কে পা ফেলছেন শাকিব-অপু। তবে সে যাই হোক শাকিব দেশে ফিরলে এ ইস্যু যে আবার নতুন মাত্রা পাবে তাতে কোন সন্দেহ নেই।

বর্তমানে ‘নোলক’ সিনেমার শ্যুটিংয়ে ভারতে ব্যস্ত শাকিব খান। এ মাসের শেষের দিকে তার দেশে ফেরার কথা।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com