চার সিনেমায় ইমরানের গান

এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী ও সংগীত পরিচালক ইমরান। অডিও এবং সিনেমার গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি চারটি নতুন ছবির গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। ছবিগুলো হলো ‘নোলক’, ‘পাংকু জামাই’, ‘আমি নেতা হবো’ এবং ‘নূরজাহান’। এ ছবিগুলোতে ভিন্নধর্মী সব গান নিয়ে হাজির হবেন ইমরান।

টক্কিজবিডি ডটকমকে ইমরান বলেন, প্লেব্যাক সব সময়ই চ্যালেঞ্জিং একটি ব্যাপার। আর এই চ্যালেঞ্জটা শিল্পী হিসেবে নিতে বেশ ভালো লাগে। তাছাড়া অন্যের কম্পোজিশনেও আমি প্লেব্যাক করছি। সব মিলিয়ে চারটি ছবিতে যে গানগুলো গেয়েছি সেগুলো নিয়ে আমি বেশ আশাবাদী।

তিনি বলেন, চলতি বছর প্রায় শেষ। এই বছরে আমার যে গানগুলো প্রকাশ হয়েছে সেগুলো বেশিরভাগই গ্রহণ করেছেন শ্রোতারা। একজন শিল্পী-সংগীত পরিচালক হিসেবে এটা আমার জন্য বড় ব্যাপার। সেই উৎসাহ নিয়েই আসলে কাজ করছি এখন। বেশ কিছু নতুন গান করছি। এর বেশিরভাগই নতুন বছরের জন্য। আমার বিশ্বাস এ গানগুলোও সবার ভালো লাগবে।

এছাড়াও কয়েক দিন আগেই তার ‘লাগে বুকে লাগে’ শীর্ষক একটি গানের ভিডিও প্রকাশ হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন থেকে। এখানে ইমরানের সহশিল্পী ভারতের জনপ্রিয় শিল্পী অন্বেষা। দ্বৈত এ গানটির কথা লিখেছেন জুলফিকার রাসেল। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান।

আর গানটির ভিডিওতে পারফর্ম করেছেন খোদ ইমরান। এতে তার মডেল হিসেবে কাজ করেছেন এ সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী নাদিয়া নদী। গানটি প্রকাশের পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছেন ইমরান।

এদিকে এ গানের বাইরেও চলতি বছর ইমরানের ‘ধোয়া’, ‘যদি হাতটা ধরো’, ‘ঠিক বেঠিক’, ‘মন জানে তুই’, ‘পাগল’, ‘তোর এক ঈশারায়’ গানগুলো শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন। চলতি মাসের শেষেই বৃষ্টির সঙ্গে ইমরানের গাওয়া ‘যদি হাতটা ধরো’ গানটির ভিডিও প্রকাশ হবে লেজারভিশনের ব্যানারে। এ গানটি নিয়েও বেশ আশাবাদী তিনি।

Leave A Reply