চিঠি পেয়েছেন অপু, সিদ্ধান্ত যে কোন সময়!

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭ | ১২:৩৫ পূর্বাহ্ণ | 410 বার

অবশেষে ডিভোর্সের চিঠি হাতে পেয়েছেন অভিনেত্রী অপু বিশ্বাস। মঙ্গলবার বিকেলে অপু চিঠিটি পেয়েছেন বলে জানিয়েছেন তার ঘনিষ্ট সূত্র। পরিবারের সঙ্গে কথা বলে যে কোন সময় এ বিষয়ে সিদ্ধান্ত জানাবেন তিনি।

টক্কিজবিডি ডটকমকে অপু বিশ্বাস বলেন, ডিভোর্স লেটারটি গতকাল হাতে পেয়েছি। এখন আমি আমার পরিবারের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নিব। এরপর সংবাদমাধ্যমে বিস্তারিত জানাব।

এর আগে সোমবারই খবর রটে অপুর ঠিকানায় ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন শাকিব খান। যদিও অপু বিশ্বাস তখন দাবি করেন, তিনি কোন চিঠি পাননি।

এর আগে মঙ্গলবার বিকেলে এক ফেসবুক ষ্ট্যাটাসে অপু বিশ্বাস বলেন, ‘আমাকে একটু সময় দিন, আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি।’ আর এ কারণেই অপু এখনো সাংবাদিকদের সঙ্গে তেমন কথা বলছেন না।

অপু বিশ্বাস চাইছেন যেমন করেই হোক, সংসারটা টিকে থাকুক। তাতে দুইজনের মধ্যে সম্পর্ক যাই থাকুন না কেন? আর এজন্য যে কোন ত্যাগ স্বীকার করতে রাজি অপু।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। প্রায় ৯ বছর গোপন থাকার পর টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এরপরই ক্ষেপে যান শাকিব।

দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাহাম খান জয়। প্রায় বছর খানেক আগে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে তাদের বিয়ের খবর জানান। এরপর থেকেই শাকিব-অপুর সম্পর্কটা ভালো যাচ্ছিল না।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com