জায়েদকে নতুন করে তৈরি করেছি | মালেক আফসারী

শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ | ১:১০ পূর্বাহ্ণ | 269 বার

জায়েদ খানকে আমি এই সিনেমাতে ভাঙ্গাতে চেষ্টা করেছি এবং তা পেরেছিও। এই সিনেমাটির জন্য আমি তাকে অনেক দিন ভাত না খাইয়ে রেখেছিলাম। এমন কি হাতের নখ থেকে দাড়ি গোফ পর্যন্ত কাটতে দেইনি।

টক্কিজবিডি ডটকমকে এমনটাই জানালেন ‘অন্তর জ্বালা’ সিনেমার পরিচালক মালেক মালেক আফসারী। আজ ঢাকাসহ সারাদেশের ১৭৫ হলে সিনেমাটি মুক্তি পেয়েছে।

মালেক বলেন, ‘অন্তর জ্বালা’ গল্পের টার্নিং পয়েন্ট হচ্ছে- এটা একেবারেই ভিন্নধারার একটি গল্প। গল্পের প্রতিটি দৃশ্যেই চমক রয়েছে। এর ষোলটা রিলে না ষোলটা গল্প। এখানে দর্শক ষোলটা গল্পে বত্রিশটা টার্নিং পয়েন্ট পাবেন। একটা দৃশ্য শেষ হলে পরের দৃশ্য কি? সেটা কেউ না দেখে বলতে পারবে না। কারণ গল্প বলার ধরনটাই এমন। আমি হলফ করে বলতে পারব এমন গল্পের ছবি দর্শক আগে দেখেননি। এ ছাড়া এই সিনেমায় গ্রাম বাংলাকে খুঁজে পাবে দর্শক।

তিনি বলেন, পরীমনি খুব মিষ্টি একটি মেয়ে। তাকে যদি কোনো কাজ একবার বুঝিয়ে দেয়া হয়। সে মনের মাধুরী মিশিয়ে সে কাজটা করার চেষ্টা করে। এক কথায় এভাবে এগিয়ে গেলে ভবিষ্যত উজ্জ্বল।

তিনি বলেন, আমাদের দেশে প্রযোজকের অভাব নাই। কিন্তু মানসম্মত গল্প ও অভিনয়শিল্পীর অভাব রয়েছে। এ ছাড়া শিল্পীদের অপেশাদারিত্ব চোখে পড়ার মতো। শিল্পীরা পরিচালকদের শিডিউল দিয়ে সেটে আসেন না। এভাবে একটি ইন্ড্রাস্ট্রি চলতে পারে না।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com