জিতের সঙ্গে ‌’টম অ্যান্ড জেরি’ সম্পর্ক ফারিয়ার

শনিবার, ০২ ডিসেম্বর ২০১৭ | ১:০০ অপরাহ্ণ | 624 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
জিতের সঙ্গে ‌’টম অ্যান্ড জেরি’ সম্পর্ক ফারিয়ার
Loading...

জিতের সঙ্গে আমার সম্পর্ক টম অ্যান্ড জেরির মতো। সারাক্ষণ আমাকে নিয়ে মজা করতে থাকেন। আবার আমি কোনো জোকস বললে কেউ না হাসলেও তিনি হো হো করে হাসেন। আমি জানি, আমার জোকস বলা ভালো হয় না। কিন্তু তিনি আমাকে খুশি করার জন্যই হাসেন।

টালিউড সুপারস্টার জিতকে নিয়ে এভাবেই নিজের অভিব্যক্তি জানালেন ঢালিউডের অন্যতম আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। যৌথ-প্রযোজনার ছবি ‘ইন্সপেক্টর নটি-কে’তে জিতের বিপরীতে অভিনয় করছেন এ নায়িকা। ছবির শ্যুটিং প্রায় শেষ। বাকি শুধু ডাবিংয়ের কাজ।

টক্কিজবিডি ডটকমকে নুসরাত ফারিয়া বলেন, ছবিটিতে আমি এবং জিৎ দু’জনেই ইতালিয়ান ইন্সপেক্টরের চরিত্রে কাজ করেছি। তবে ছবিটি রোমান্টিক-কমেডি ধাচের। এটি পরিচালনা করেছেন ওপার বাংলার পরিচালক অশোক পতি। যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও জিতস ফিল্ম ওয়ার্ক। ছবির শুটিং শেষ হলেও ডাবিং বাকি আছে। সুবিধামতো সময় কলকাতা গিয়ে ডাবিংটা শেষ করে আসব।

তিনি বলেন, আমার সবচেয়ে পছন্দের কো-আর্টিস্ট হলেন জিৎ। চমৎকার একজন মানুষ। অভিনেতা হিসাবে যেমন সিরিয়াস, মানুষ হিসাবে তেমন সৎ। একসঙ্গে তিনটি ছবি করেছি। দিনে দিনে তিনি আমার সেরা বন্ধুদের একজন হয়ে গেছেন।

ফারিয়া বলেন, ‘ইন্সপেক্টর নটি-কে’ ছবির শুটিং যেদিন শেষ হবে তার আগের দিন জিতের আগেই আমার শুটিং শেষ হয়ে গিয়েছিল। আমি দাঁড়িয়ে জিতের শট দেয়া দেখছি, কিছু বুঝে ওঠার আগেই দেখি আমার গায়ে পানি। ঠান্ডার মধ্যে ভেজা পোশাকে কেমন লাগে বুঝতেই পারছেন। আমিও কম যাই না- শট টা শেষ হতেই জিতকে পানি দিয়ে ভিজিয়ে দিলাম। এই শুরু হয়ে গেল টম অ্যান্ড জেরির কান্ড। ইতালির সেই পার্কে আমরা আধা ঘণ্টা একজন আরেক জনের পিছনে ছুটে বেড়িয়েছি। অবশেষে দেখা গেল পানিতে প্রায় গোসল হয়ে গেছে দু’জনের।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares