ট্রেইলারেই হিট ‘আমাজন অভিযান’

শনিবার, ০৯ ডিসেম্বর ২০১৭ | ২:০৯ অপরাহ্ণ | 424 বার

মুক্তি পেয়েছে কমলেশ্বর মুখার্জী পরিচালিত অ্যাডভেঞ্চার ড্রামা ‘আমাজন অভিযান’-এর টিজার। প্রথম সিনেমা ‘চাঁদের পাহাড়’-এর মতো ‘আমাজন অভিযান’ দিয়েও দর্শকমাৎ করবেন দেব- ট্রেইলারে মিলছে এমনই আভাস।

ঝকঝকে প্রিন্ট আর সুন্দর সিনেমাটোগ্রাফির কারণে এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে ‘আমাজন অভিযান’-এর ট্রেইলার।

গত বৃহস্পতিবার ইউটিউবে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরে থেকেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিউয়ার সংখ্যা।

শুধু বাংলা নয়, একসঙ্গে ছয়টি ভাষায় মুক্তি পেতে চলেছে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি। প্রায় ২৫ কোটি রুপি বাজেটের ‘আমাজন অভিযান’ ঘিরে বাঙালি দর্শকদের আগ্রহ এখন তুঙ্গে।

প্রথম কিস্তি ‘চাঁদের পাহাড়’-এর মতোই আফ্রিকান সাফারি পার্কের দুর্গম জঙ্গলের দৃশ্যধারণের কাজ করা হয়েছে। গহীন বনের ভয়ানক সব জন্তু-জানোয়ার এবং আমাজন বনের দুর্গমতা সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে ট্রেইলারে।

বিভূতিভূষণ বন্দোপাধ্যায়ের জনপ্রিয় রোমাঞ্চ উপন্যাস অবলম্বনে একই নামে ২০১৩ সালে নির্মাণ করা হয়েছিলো ‘চাঁদের পাহাড়’। ১৯০৯ ও ১৯১০ সালের পটভূমিতে শঙ্কর রায় চৌধুরী নামের এক বাঙালি যুবকের অ্যাডভেঞ্চারের গল্প নিয়ে নিয়ে নির্মিত ‘চাঁদের পাহাড়’ বক্সঅফিসেও ব্যবসাসফল হয়েছিল। এ সিনেমাটি নিয়ে তাই তখনই সিকুয়্যাল নির্মাণের ঘোষণা দিয়েছিলেন পরিচালক।

আফ্রিকার অরণ্যে রহস্যের খোঁজে ঘুরে বেড়ানো শঙ্কর রায় চৌধুরীকে ‘আমাজন অভিযান’-এ দেখা যাবে আফ্রিকার দুর্গমতম ‘আমাজন’ বনে। ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com