দোষ দিয়েই ভরা শাকিব খান!

বুধবার, ০৬ ডিসেম্বর ২০১৭ | ২:২০ পূর্বাহ্ণ | 882 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
দোষ দিয়েই ভরা শাকিব খান!

‘এখান থেকে আমার বের হওয়া উচিত। আমার এতই দোষ, এতই ভুল। দোষ দিয়েই ভরা শাকিব খান। তাইলে আর কী বলব!’

অভিমানী শাকিব খান মুখ খুললেন অবশেষে। বললেন, আমি আর চাইনা মিডিয়ায় আমাদের নিয়ে নেতিবাচক লেখালেখি হোক। আব্রাম বড় হয়ে সমাজের মানুষের কাছ থেকে তার বাবা ও মায়ের সম্পর্কে নেতিবাচক কোনো কথা শুনবে তেমন কিছুও করতে চাই না।

মঙ্গলবার হঠাৎ করে শাকিব খানের একটি ভয়েস রেকর্ড আসে মিডিয়ার হাতে। যে বার্তায় তিনি এসব কথা বলেন। তবে কে বা কারা এটি প্রচার করেছে তা জানা যায়নি।

বার্তায় শাকিব খান বলেন, ‘আটটা মাস তো দেখলাম, আর কী দেখব? চেষ্টা করলাম অপুকে বোঝাতে। সে যে অন্যায়গুলো করেছে, এর জন্য তার তো অনুশোচনা হওয়া উচিত! কিন্তু হায়, তার কোনো অনুশোচনা নেই। সবকিছুই তার উল্টো ঘটতেছে।’

অপু বিশ্বাসের কাছে তালাকনামা পাঠানোর পর এভাবেই ব্যাখা দিলেন ঢালিউড কিং। ভয়েস রেকর্ডে শাকিবকে বলতে শোনা যায়, ‘কোনো ডাক্তারি সার্টিফিকেটও নাই, কোনো ব্যাথাও পায় নাই এখন বলে, এই ঘটনা। কিছুদিন আগে পা পিছলে পড়ার ঘটনা সে যেভাবে পাবলিসিটি করে বেরিয়েছে, সেটা কী হয় কখনও! এটা তো আমি আসলে বুঝতে পারছি না!’

সোমবার দুপুরের দিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠিয়েছেন শাকিব খান।

প্রসঙ্গত, বিয়ের দীর্ঘ নয় বছর পর এ বছরের ১০ এপ্রিল বিকালে একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সে সময় জানান, কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাহাম খান জয়ের। সে সময় অপু বিশ্বাসের সিজারও করা হয়।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares