নাটকের পর সিনেমায়ও সফল তারা

সোমবার, ০৪ ডিসেম্বর ২০১৭ | ২:৪৩ অপরাহ্ণ | 449 বার

পরিচয় ছিল তাদের টিভি অভিনেত্রী। সচরাচর ড্রইং রুমের ছোটপর্দায়ই দেখা মিলত তাদের। কিন্তু সে পর্দা ছেড়ে বড় পর্দায় পা রাখলেন তারা। সেখানেও সমান জনপ্রিয়। বলতে গেলে এখন বড় পর্দাও নিয়ন্ত্রন করছেন ছোটপর্দার এ চার নায়িকা।

এমন অভিনেত্রীদের মধ্যে প্রথমেই নাম আসবে জয়া আহসানের নাম। ক্যারিয়ার নাটক দিয়ে শুরু হলেও জয়ার চলচ্চিত্রে অভিষেক হয় ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে। পরে দীর্ঘ ৬ বছর পর নুরুল আলম আতিক পরিচালিত ডুবসাঁতার চলচ্চিত্রে অভিনয় করেন।

২০১১ সালে তানিম নূর পরিচালিত ‘ফিরে এসো বেহুলা’ এবং নাসির উদ্দীন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’ চলচ্চিত্রে অভিনয় করেন। এরপর রেদওয়ান রনির ‘চোরাবালি’, সাফি উদ্দিন সাফির পূর্ণদৈর্ঘ্য ‘প্রেমকাহিনী ওয়ান’ এবং ‘টু’, আকরাম হোসেনের ‘খাঁচা’। এখন করছেন দেবী ও বিউটি সার্কাস নামের দুটি ছবি। নাটক থেকে সিনেমায় জয়া সফল। এখন তো তিনি বাংলাদেশ ও ভারত দুই দেশেই সমানতালে ছবিতে অভিনয় করে যাচ্ছেন।

নাটকের আরেক অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তারও অভিষেক ছোটপর্দায়। মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ দিয়ে তারও সিনেমায় অভিষেক। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক উপহার দিয়েছেন সফল সব ছবি। প্রযোজকদের কাছে তিশা এখন এক সফলতার নাম।

এরই মধ্যে ‘রানওয়ে’, ‘বাহাত্তর ঘন্টা’, ‘টেলিভিশন’, ‘ডুবোশহর’, ‘অস্তিত্ব’, ‘রানা পাগলা: দ্য মেন্টাল’, ‘ডুব’, ‘হালদা’ ছবিতে অভিনয় করেছেন তিশা।

চলচ্চিত্রে আরেক সফল অভিনেত্রী সোহানা সাবা। তবে মিডিয়ায় তার ক্যারিয়ার শুরু হয়েছিল নাচের মাধ্যমে। পরে নাটকের অভিনেত্রী। এরপর অফট্র্যাকের ছবিতে অভিনয় করে নায়িকা পরিচয় পান। অফট্র্যাকের ছবির বাইরে এবার পূর্ণ বাণিজ্যিক ছবির নায়িকা হিসেবেও পরিচয় হচ্ছে তার। অভিনয় করছেন ‘আব্বাস’ নামের একটি ছবিতে। এতে চিত্রনায়িকা নিরবের প্রেমিকা হিসেবে অভিনয় করছেন তিনি।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com