নাটক-সিনেমা সবখানেই তিশা!

শনিবার, ০২ ডিসেম্বর ২০১৭ | ১১:৩০ পূর্বাহ্ণ | 297 বার

কি বাংলা সিনেমা, কি নাটক! কোথায় নেই নুসরাত ইমরোজ তিশা? শক্ত হাতে সামলাচ্ছেন দুই-দিকই। তারউপরে সংসারতো আছেই। সবমিলিয় তুমুল ব্যস্ত সময় পাড় করছেন সময়ের সেরা এ অভিনেত্রী।

এসব সামলাতে তেমন একটা ঝামেলাও হচ্ছে না বলে টক্কিজবিডি ডটকমকে জানালেন তিশা। বললেন, ফারুকী এবং আমি দজনই ব্যস্ত মানুষ। তবে দু’জনের ব্যস্ততা কিন্তু আবার একই বিষয় নিয়ে। এর বাইরেও আমরা পরিবারে সবার সঙ্গে সময় কাটাই। মোট কথা পরিবারে যা প্রয়োজন হয়, একটা সংসার যেভাবে এগিয়ে যায় আমাদেরটাও সেভাবে এগিয়ে যাচ্ছে।

তিশা বলেন, এর আগে আমার অভিনীত মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ ছবিটি মুক্তি পেয়েছে। এবার পেল তৌকীর ভাইয়ের ‘হালদা’। দুটি ছবি নিয়েই আমি অনেক আশাবাদী। ডুব ছবিতে ইরফান খানের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা, আর এ ছবিতে হালদা নদী পাড়ের মানুষের এক দুর্বিষহ জীবনবোধের অভিজ্ঞতা। সব কিছু মিলিয়ে দারুণ এক অভিজ্ঞতার মধ্য দিয়েই বছরটা শেষ করছি।

তিনি বলেন, নাটক বা সিনেমা বলে কোন কথা নেই। আমার চিন্তা-ভাবনা অভিনয় নিয়ে। সেটি হোক চলচ্চিত্র কিংবা নাটক। আমি তো একজন অভিনেত্রী। অভিনয়ই করতে চাই। মাঝে মাঝে শুধু দেখানোর জায়গাটার পরিবর্তন হয়। কখনও বড় পর্দা কখনও আবার ছোট পর্দা। এছাড়া আর কিছুই নয়!

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com