না বুঝে গুনাহর সাগরে হাবুডুবু খেয়েছি | হ্যাপী

সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৭ | ৯:৩৩ পূর্বাহ্ণ | 1216 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
না বুঝে গুনাহর সাগরে হাবুডুবু খেয়েছি | হ্যাপী
Loading...

আলোচিত সমালোচিত মডেল ও অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপী। আলোচনার চেয়ে সমলোচনাই বেশি হয়েছে তার ক্ষেত্রে। ক্রিকেটার রুবেল হোসেনকে নিয়ে নানা নাটকিয়তার পর শেষমেস আলাহর রাস্তায় গমন। অতঃপর বিয়ে।

সেই হ্যাপি সম্প্রতি ফেসবুকে স্ট্যাটাস জানিয়েছেন, না বুঝে মডেলিং আর সিনেমার জগতে পা বাড়িয়ে ছিলেন।

মূলত, আসছে ২৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে হ্যাপি অভিনীত ছবি ‘সত্যিকারের মানুষ’। বদরুল আলম পরিচালিত এই ছবি মুক্তি নিয়ে শুরু হয়েছে তর্ক বিতর্ক। কারণ, ছবির প্রধান নায়িকা হ্যাপি কোনোভাবেই চাইছেন না যে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাক। কারণ, তিনি এখন ‘আল্লাহর পথে’।

২০১৪ সালে শ্যুটিং হয়েছিল হ্যাপি অভিনীত ছবি ‘সত্যিকারের মানুষ’। ছবিতে কেন্দ্রীয় নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন বিতর্কিত এই অভিনেত্রী। সে সময় মডেলিং আর অভিনয় তার পেশা থাকলেও বেশ কিছুদিন হলো তিনি পুরোপুরি ধার্মিক বনে গেছেন। শুধু তাই না, তার মতে ইসলামের পথে তিনি নিজেকে কুরবান করে দিয়েছেন।

অথচ তার পাল্টে যাওয়ার পর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ছবি। যে ছবিটির মুক্তি কোনোভাবেই মেনে নিতে পারছেন না হ্যাপি। আর তাই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন যাতে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি না দেয়া হয়। আহ্বান জানিয়েছেন আলেম সমাজের প্রতিও, যাতে আন্দোলন করে সিনেমাটির মুক্তিতে বাধা সৃষ্টি করা হয়।

নিজের অভিনীত সিনেমা ‘সত্যিকারের মানুষ’ বন্ধ করার আহ্বান জানিয়ে হ্যাপি লিখেন, আমার এত পরিমাণ টাকা (টাকা থাকলেও যে বন্ধ করা যাবে ব্যাপারটা এমনও না) বা ক্ষমতা নেই এই সিনেমা রিলিজ হওয়া বন্ধ করে দেওয়ার। যদি কারো ক্ষমতা থাকে এই সিনেমাটি বন্ধ করার, তাহলে আল্লাহর জন্যই বন্ধ করে দিন। এর বিনিময়ে অবশ্যই আল্লাহ উত্তম কিছু দিবেন ইনশাআল্লাহ!

এরপর আলেম সমাজের প্রতিও ছবিটি বন্ধ করার আহ্বান জানান হ্যাপি। এ সম্পর্কে তিনি বলেন, আমি আলেম-ওলামাদের দৃষ্টি আকর্ষণ করছি। আমি তো আপনাদেরই এক বোন। আগে না বুঝে গুনাহর সাগরে হাবুডুবু খেয়েছি। যখন আল্লাহ বোঝালেন, ফিরে এসেছি। একটা সিনেমা বন্ধ করা অসম্ভব কিছুও না। সবাই যদি আল্লাহর জন্য আওয়াজ তোলেন, এটা বন্ধ করা খুব কঠিণ কিছু হবে না। আল্লাহর কসম,কলিজা ফেটে যাচ্ছে। আল্লাহর জন্য, শুধু দ্বীনের স্বার্থে এই সিনেমা বন্ধ করার ব্যবস্থা করুন। বাংলাদেশের আলেমরা এবং সবাই যদি এটা নিয়ে শক্ত অবস্থান নেন, তাহলে এই সিনেমাটা বন্ধ করা কোনো ব্যাপারই হবে না ইনশাআল্লাহ।

অন্যদিকে আগামী ২৪শে ফেব্রুয়ারি ‘সত্যিকারের মানুষ’ মুক্তি দিতে বদ্ধপরিকর পরিচালক বদরুল আলম। এরইমধ্যে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে কাজ শুরু করে দিয়েছেন প্রযোজক পংকজ বিশ্বাসও। কারণ, হ্যাপীর আবেগঘন ফেসবুক স্ট্যাটাস থেকে তাদের কাছে ব্যবসায়িক ক্ষতিটা মুখ্য!

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares