পরিচালনা করবো, প্রযোজনা নয় | অপূর্ব

বুধবার, ০৬ ডিসেম্বর ২০১৭ | ২:৩১ অপরাহ্ণ | 135 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
পরিচালনা করবো, প্রযোজনা নয় | অপূর্ব

টিভি নাটকের সফল অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। একের পর এক জনপ্রিয় নাটক উপহার দিয়ে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। সম্প্রতি তার ‘বড় ছেলে’ নাটক সাফল্যর সব রেকর্ড ভেঙে ফেলেছে। এরপরই আবার নতুন করে নিজেকে তৈরি করার কথা ভাবছেন অপূর্ব।

টক্কিজবিডি ডটকমকে অপূর্ব বলেন, কাজের ক্ষেত্রে ভালো কাজের আশা সবসময় করি। বড় ছেলের ক্ষেত্রে বলা যায় এটা কিছুটা ভাগ্য সহায় ছিল। ভাগ্য হচ্ছে এই কারণে কোন নাটক বা কোন গল্পটা বা আমার কোন কাজটা যে কার কখন কিভাবে ভালো লাগবে এটা নির্ধারণ কারার আসলে আমি কেউ না। এটা সম্পূর্ণ নির্ভর করে দর্শকের উপর। তাই আমি আমার কাজ আমার মত করেই করে যাচ্ছি। ভালো-মন্দ বিচার করবেন দর্শকরা।

তিনি বলেন, আমি শখের বসে ২০১১ সালে একটি নাটক পরিচালনা করেছি। নাটকটির নাম ছিল ‘ব্যাকডেটেড’। নিয়মিত নাটক নির্মাণে ইচ্ছে আছে, তবে কাজের ব্যস্ততার সেটা সম্ভব নয়। আরো কয়েক বছর পর দেখা যাবে। তবে প্রযোজনায় আসার ইচ্ছে নেই।

অপূর্ব বলেন, আমি টুকটাক গান করি। এখন ব্যাস্ততার কারণে গান নিয়েও ভাবার সময় পাচ্ছি না। এতটাই ব্যস্ততা যে নিজেকে বা নিজের পরিবারকেও সময় দিতে পারছি না। অভিনয় ছাড়া অন্য কিছু নিয়ে এখন ভাবতে চাচ্ছি না।

তিনি বলেন, চলচ্চিত্র নিয়ে চিন্তা ভাবনা আছে। ছবি করার অফার আসে কিন্তু ব্যাটে বলে মেলে না। তবে একটা ছবির ব্যাপারে কথা হচ্ছে। হয়তো আগামী বছর বিস্তারিত জানাতে পারো। ফিল্মে লিখিতভাবে চুক্তি না হলে কিছু বলা যায় না।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares