পাওলির বিয়ে শেষ, সংবর্ধনা ১০ ডিসেম্বর

মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০১৭ | ২:৩৭ পূর্বাহ্ণ | 702 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

সব আনুষ্ঠানিকতা শেষ করেই বিয়ে করলেন টালিউডের আলোচিত অভিনেত্রী পাওলি দাম। রবিবার দিনভর নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে তার বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়।

তবে এখানেই শেষ নয়। আগামী ১০ ডিসেম্বর গুয়াহাটিতে অনুষ্ঠিত হবে পাওলির বিবাহোত্তর সংবর্ধনা। কারণ তার বর গুয়াহাটির ছেলে ব্যবসায়ী অর্জুন দেব। সেখানেই এক পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে রিসেপশন্সের আয়োজন করা হয়েছে।

এরই মধ্যে টালিগঞ্জের তারকা, শিল্পী আর কলাকুশলীদের প্রায় সবাইকে নিমন্ত্রণ করা হয়েছে। সন্ধ্যা থেকে শুরম্ন হবে অনুষ্ঠান। চলবে গভীর রাত পর্যন্ত্ম। সেখানে বসবে তারার হাট।

জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিক অর্জুনকে বিয়ে করেছেন পাওলি। অর্জুনের সঙ্গে তার প্রথম দেখা হয় ইতালিতে। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। তারা বিয়ের সনাতন রীতিতে চারহাত এক করলেন।

সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ কলকাতার লেক গার্ডেনের বাসবভনে পাওলির বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। গতকাল সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে পাওলির বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়। এর আগে গত শনিবার পাওলির বাসায় অনুষ্ঠিত হয়েছিল তার মেহেদি অনুষ্ঠান।

দীর্ঘদিন প্রেমের পর পাওলি-অর্জুন বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। বালিগঞ্জে অর্জুনদের বাড়ি রয়েছে। এখন থেকে পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন।

এ প্রসঙ্গে পাওলি দামের ভাই মৈনাক দাম জানান, বিয়েতে একেবারে ট্র্যাডিশনাল সাজে সেজেছিলেন পাওলি। বিয়ের পর আগামীকাল স্বামীর সঙ্গে পাওলি যাচ্ছেন গুয়াহাটি। তাদের সঙ্গে যাবেন মৈনাক। তার মা-বাবা পরে যাবেন। ৮ ডিসেম্বর অর্জুনদের বাসায় ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

টালিগঞ্জে ছবির পাশাপাশি ঢালিউডেও পাওলি অভিনয় করেছেন। যৌথ প্রযোজনার ছবি ‘মনের মানুষ’ ছবির বাংলাদেশের ‘সত্তা’ ছবিতে তাকে দেখা গেছে। হাসিবুর রেজা কলেস্নাল পরিচালিত ‘সত্তা’ ছবিতে পাওলি’র নায়ক ছিলেন শাকিব খান। গেল ৭ এপ্রিল ছবিটি সারাদেশে মুক্তি পায়।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares