বিদেশেও ঝড় তুললো ‘হালদা’

শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ | ২:১৮ অপরাহ্ণ | 146 বার

বাংলাদেশের পর বিদেশের মাটিতেও ঝড় তুলেছে হালদা নদী ও এর আশপাশের মানুষের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘হালদা’ ছবিটি। কানাডা, আমেরিকা ও আরব আমিরাতে হাউসফুল যাচ্ছে ছবিটির প্রতিটি শো।

এর আগে গত ১ ডিসেম্বর দেশব্যাপী ছবিটি মুক্তি পেয়েছে। মুক্তির পর সিনেমাপ্রেমীরা দারুণভাবে গ্রহণ করেছে তৌকীর আহমেদ পরিচালিত এই ছবিটি।

এরপর ৮ ডিসেম্বর বিশ্বে মুক্তির প্রথম সপ্তাহে কানাডা, আমেরিকা, আরব আমিরাতে ১৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘হালদা’। সেখানে রেকর্ড ২৪৭টি শো পেয়েছে ছবিটি। সেই ধারাবাহিকতায় ১৫ ডিসেম্বর ওমানে ৪টি হলে আর ১৯ জানুয়ারি কানাডার আরও ৪টি হলে মুক্তি পাচ্ছে ‘হালদা’।

‘হালদা’ ছবির আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো ইনক’র প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজিব এ তথ্য নিশ্চিত করেছেন। ফলে বিশ্ববাজারে সব মিলিয়ে ২১টি হলে মুক্তি পাবে ছবিটি। সামনে আরও বেশ কিছু সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে।

অলিউল্লাহ সজিব বলেন, ‘আয়নাবাজি’ ও ‘ঢাকা অ্যাটাকে’র পর ‘হালদা’ ছবিটিও ঝড় তুলেছে বিদেশে বাস করা বাংলাদেশি দর্শকের মনে। তবে গল্প, তারকা ও নির্মাণের মুন্সিয়ানায় ‘হালদা’ নিয়ে প্রশংসা বেশিই শোনা যাচ্ছে। সবাই এমন চমৎকার একটি গল্পের ছবির জন্য তৌকীর আহমেদকে ধন্যবাদ জানিয়েছেন।’

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com