বিয়ের পরই সিনেমায় তৌসিফ

রবিবার, ০৩ ডিসেম্বর ২০১৭ | ১২:৪১ অপরাহ্ণ | 288 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
বিয়ের পরই সিনেমায় তৌসিফ
Loading...

বিয়ের পরই সিনেমায় আসার ইঙ্গিত দিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। বললেন, কে জানে! এখন নাটক করছি বিয়ের পর হয়ত সিনেমা করব।

তিন বছর প্রেম করার পর বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ুয়া জান্নাতুল ফেরদৌস জারাকে বিয়ে করছেন তৌসিফ। আগামী ৯ ফেব্রুয়ারি তাদের বিয়ে।এখনি একটু একটু করে প্রস্তুতি শুরু করেছেন নায়ক।

বিয়ের পর ক্যারিয়ারে কোনো প্রভাব ফেলবে কিনা এমন প্রশ্নের জবাবে তৌসিফ বলেন, একদমই না। ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার দুইটা আলাদা বিষয়। আমি মনে করি বিয়ের পর আমার ক্যারিয়ার আরও উপরে উঠবে। এমনও হতে পারে আমি এখন ছোট পর্দায় কাজ করছি, বিয়ের পর সিনেমায় কাজ করব। তাই আগে থেকে কিছু ধারণা করা ঠিক হবে না।

তিনি বলেন, আমি মিডিয়াতে কাজ করার প্রায় দুই বছরের মাথায় জারার সঙ্গে সম্পর্ক। সবকিছু জেনেই সে সম্পর্কে জড়িয়েছে। আমি ব্যস্ত থাকার কারণে মাসে মাত্র দুইবার দেখা হয়। তাও সে মেনে নিয়েছে। মিডিয়ায় কাজ করা নিয়ে কখনো আমাদের মধ্যে কোনো সমস্যা তৈরি হয়নি।

তৌসিফ বলেন, এখনকার সম্পর্কে বিচ্ছেদ খুব স্বাভাবিক ব্যাপার। সেদিক থেকে আমরা খুব লাকি। আমাদের সম্পর্কে একবারও বিচ্ছেদ ঘটেনি। শুরু থেকেই আমরা একসঙ্গেই আছি, ভবিষ্যতেও থাকব।

জনপ্রিয় এ নায়ক বলেন, সঠিক সময় বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আমি বুড়ো হয়ে বিয়ে করতে চাই না। যখন আমার সন্তানের তুলনায় আমাকে বৃদ্ধ লাগবে। আর বছর খানেক ধরেই আমরা বিয়ের প্রস্তুতি নিচ্ছিলাম। কিছুদিন আগে পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা চূড়ান্ত হলো। তাই এখন সবাইকে জানালাম।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares