বিয়ের পিঁড়িতে বসার আগেই ধর্ষিতা মেহজাবিন

মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০১৭ | ২:৩৮ অপরাহ্ণ | 348 বার

হাজার স্বপ্ন নিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। কিন্তু তা আর হলো না। তার আগেই ধর্ষনের শিকার হতে হলো তাকে। এখন কি করবেন তিনি। বেছে নেবেন আত্মহত্যার পথ। নাকি নতুন করে সাজাবেন জীবন।

সব প্রশ্নের উত্তর মিলবে ড. তৌফীক এলাহির রচনা ও পরিচালিত নাটক ‘অনামিকার নীল উপাধ্যায়’-এ। এতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন সজল আহমেদ। আরও অভিনয় করেছেন, শেলি আহসান, খালেকুজ্জামান, নিকুল কুমার প্রমুখ। শিগগিরই নাটকটি কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

নাটকটির গল্পে দেখা যাবে, বিয়ের পিঁড়িতে বসার আগে একটি মেয়ে ধর্ষণের শিকার হন। এ ঘটনার পর সাধারণত হতাশায় একজন নারী আত্মহননের পথ বেছে নেয়। কিন্তু মেয়েটি প্রচণ্ড আত্মবিশ্বাস নিয়ে ঘুরে দাঁড়ায়। পরে মেয়েটির একজন সহপাঠী সুষমা সহযোগিতার জন্য এগিয়ে আসেন। ঘটনার পালাক্রমে মেয়েটির সঙ্গে পরিচয় হয় সুষমার পূর্বপরিচিত একটি ছেলের। পেছনের ভয়াল অতীতকে দূরে ঠেলে মেয়েটি এবার আগামীকে সুন্দর করে সাজানোর জন্য সঙ্গী হিসেবে পেতে চান ছেলেটিকে।

এতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন টক্কিজবিডি ডটকমকে বলেন, দারুণ একটি গল্প। এমন চরিত্রে সাধারণত অভিনয় করা হয় না। নাটকটি দর্শকদের আবেগে নাড়া দেবে বলে আমার বিশ্বাস। পাশাপাশি সমাজের মানুষের কাছে একটি মেসেজও দিবে।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com