মুুক্তির পথে ‘হঠাৎ দেখা’ | ট্রেলার

বুধবার, ১৮ জানুয়ারি ২০১৭ | ৫:০৩ অপরাহ্ণ | 417 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
Loading...

বাংলাদেশ ও কলকাতায় যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘হঠাৎ দেখা’। ছবিটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও কলকাতার দেবশ্রী রায়। সম্প্রতি ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে।

বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও কলকাতার রেশমি পিকচার্সের ব্যানারে নির্মিত রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা ‘হঠাৎ দেখা’ অবলম্বনে এ ছবিটি মুক্তি পাবে আগামী ২৫শে বৈশাখ।

ছবিটি নিয়ে অভিনেতা ইলিয়াস কাঞ্চন বলেন, রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা ‘হঠাৎ দেখা’ অবলম্বনে এ ছবিটি নির্মাণ করেছেন পরিচালক। অনেক আগেই এ ছবির কাজ শেষ হয়েছে। কাজটি বেশ ভালো হয়েছে। প্রযোজনা সংস্থার ওপর মুক্তির তারিখ নির্ভর করছে। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

জানা গেছে, এ ছবিতে মানসী চরিত্রে অভিনয় করেছেন ভারতের বাংলা ছবির বর্ষীয়ান অভিনেত্রী দেবশ্রী রায়। কিশোরী মানসীর ভূমিকায় দেখা যাবে জান্নাতুল সুমাইয়া হিমিকে। এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার।

ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের শাহাদাৎ হেসেন বিদ্যুৎ ও কলকাতার রেশমী মিত্র। এছাড়া আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এপার বাংলার মুনিরা মিঠু, কলকাতার সাহেব ভট্টাচার্য, শংকর চক্রবর্তী প্রমুখ।

অলোক মুখোপাধ্যায়ের চিত্রনাট্যে এ ছবির সংগীত পরিচালক রাজা নারায়ণ দেব, রেজওয়ানা চৌধুরী বন্যা ও অনুপম রায়। এতে দুটি রবীন্দ্রসংংগীত গেয়েছেন রেজওয়ানা চৌধুরী বন্যা ও মনোময় ভট্টাচার্য। এছাড়া এ ছবিতে ব্যবহার করা হয়েছে কয়েকটি লোকসংগীত। সেগুলো গেয়েছেন কার্তিক দাস বাউল।

উল্লেখ্য, ইলিয়াস কাঞ্চন ও দেবশ্রী রায় ‘হঠাৎ দেখা’ ছবির গল্প ১৯৩৮ সালের পটভূমিকায়। সেই সময়টাতেই ‘হঠাৎ দেখা’ কবিতাটি লেখা হয়। আর সেই কথা মাথায় রেখেই ছবির লোকেশন ও সংলাপ তৈরি করা হয়েছে। রক্ষণশীল সমাজে বেড়ে ওঠা এক কিশোরীর জীবনের গল্প নিয়ে সাজানো হয়েছে এ ছবির চিত্রনাট্য।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares