শাকিব করলে লীলাখেলা, অপু করলে…..

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭ | ১:১৩ অপরাহ্ণ | 590 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
শাকিব করলে লীলাখেলা, অপু করলে…..
Loading...

দীর্ঘ ক্যারিয়ারে কম প্রেম-রোমান্সে জড়াননি ঢালিউড কিং শাকিব খান। সেই শাবনূর থেকে শুরু করে অন্তত পাঁচ নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে শাকিবের।

আর সর্বশেষ বুবলীল সঙ্গেতো প্রেমের কথা চাউর হয়ে গেছে বিশ্বময়। এতকিছুর পরেও এ নিয়ে কোন আফসোস নেই কিং খানের! তার সকল অভিযোগ অপু বিশ্বাসের দিকে। তিনি নাকি বয়ফ্রেন্ড নিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

শাকিব খান- অপু বিশ্বাসের ডিভোর্স প্রক্রিয়া শুরু হবার পর এ নিয়ে চারিদিকে শুরু হয়েছে সমালোচনা। ভক্তরাও ভাগ হয়ে গেছে দুই ভাগে। কেউ বলছেন, শাকিব যা করছেন ঠিক। কেউ বলছেন অপুই সঠিক।

আর যারা এই দুইজনের অন্ধ ভক্ত নন, তারা বলছেন, শাকিব করলে লীলাখেলা! অপু করলে ঢঙ। কারণ হিসেবে তারা বলছেন, ক্যারিয়ারের শুরু থেকে একের পর এক প্রেম করে গেছেন শাকিব। এমনকি অপু বিশ্বাসের সঙ্গেও দীর্ঘদিন প্র্রেমের পর তারা গোপনে বিয়েও করেছিলেন।

শুধু তাই নয়, ফেসবুকে বলাবলি হচ্ছে, অপু বিশ্বাসকে বিয়ে করে আত্মগোপনে রেখে শাকিব উঠতি নায়িকাদের নিয়ে ঘুরে বেড়িয়েছেন দেশে-বিদেশে। চুটিয়ে প্রেম করেছেন। বিশেষ করে শবনম বুবলীর সঙ্গে তার প্রেম এখন ওপেন সিক্রেট। এসবকে কোন অপরাধ না ভেবে তিনি শুধু অপুর অপরাধ দেখছেন।

শাকিবের অভিযোগ অপু বিশ্বাস একজন উঠতি নায়কের সঙ্গে প্রেম করছেন। আর সে জন্যই তিনি অপুকে তালাক দিয়েছেন। অপু যদি সত্যিই প্রেম করে থাকেন। তাহলে যে অপরাধ করেছেন তার থেকে অনেক বেশি অপরাধ তো কিং খান করেছেন।

ফেসবুকে আরও বলাবলি হচ্ছে, শাকিব আসলে অপুকে তালাক দিয়ে অভিনেত্রী শবনম বুবলীকে বিয়ে করতে চাইছেন। যে কারণে এতো নাটক।

তবে শাকিব খান আসলে কি চাইছেন তা দেখার জন্য আরো কয়েকটা মাস অপেক্ষা করতেই হচ্ছে। কারণ আগামী ফেব্রুয়ারি থেকে তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হবে।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares