শাবনূরের জন্মদিনে শাহনূরের চমক!

জন্মদিনে বিশেষ কোন পরিকল্পনা ছিলো না জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের। শনিবার রাতেই টক্কিজবিডি ডটকমকে এ নায়িকা জানিয়েছিলেন, এবার একাই কাটকে আমার জন্মদিন। কারণ মা দেশে নেই। আর তাকে ছাড়া জন্মদিন উদযাপনের কোনো আগ্রহ নেই।

তবে একা আর থাকতে পারলেন কই? চিত্রনায়িকা শাহনূর কেক আর উপহার নিয়ে গিয়ে শাবনূরকে চমকে দিলেন। সেই ছবিগুলো শাহনূর তার ফেসবুকে শেয়ার করেছেন।

তিনি বলেন, গত বছর অস্ট্রেলিয়ায় পরিবারের সব সদস্য মিলে জন্মদিন উদযাপন করেছি। এবার কেউ নেই। তাই জন্মদিন নিয়ে কোনো পরিকল্পনাও নেই। তা ছাড়া কিছুদিন আগে আমি বেশ অসুস্থ ছিলাম। এখনও পুরোপুরি সুস্থ হইনি। সব মিলিয়ে জন্মদিনে কোনো আয়োজন করছি না।

শাবনূর বলেন, সবাই দোয়া করবেন, আমি যেন সুস্থ আর সুন্দর থাকতে পারি। সবার সহযোগিতায় আমি আজকের শাবনূর হতে পেরেছি। আমি আমার জীবনে যা কিছু পেয়েছি, তার সবই চলচ্চিত্র থেকে। তাই চলচ্চিত্রের সবাইকে নিয়ে আমি ভালো থাকতে চাই।

প্রয়াত পরিচালক এহতেশামের হাত ধরেই ‘চাঁদনী রাতে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শাবনূরের। তার পর জহিরুল হকের ‘তুমি আমার’ ছবিতে অভিনয় করেন চিত্রনায়ক সালমান শাহর সঙ্গে। এরপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

Leave A Reply