সাংবাদিকদের উপর ক্ষেপলেন অনন্ত জলিল

বুধবার, ০৬ ডিসেম্বর ২০১৭ | ২:১০ অপরাহ্ণ | 309 বার

ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে অনন্ত জলিল নিজেই বলেছিলেন তার ভক্তরা চান তিনি যেন ঢাকা উত্তর সিটির মেয়র হন। ব্যাস এরপর থেকেই মিডিয়ায় উঠে আসে খবর। অনেকেই শিরোনামে বলেছেন, ঢাকার মেয়র হচ্ছেন অনন্ত জলিল!

এসব প্রায় সব শিরোনামেই ছিল বিস্ময়কর (!) চিহৃ। তারপরেও সাংবাদিকদের উপর ক্ষেপলেন জলিল। এসব খবর প্রকাশে তিনি নাকি বেশ মর্মাহত ও হতাশ হয়েছেন। মঙ্গলবার রাতে ছবিসহ ফেসবুকে আরেকটি স্ট্যাটাস দিয়ে সেই হতাশার কথাই ব্যক্ত করেছেন বাংলাদেশের প্রথম সুপারহিরো অনন্ত জলিল।

স্ট্যাটাসে গণমাধ্যমের উদ্দেশ্যে তিনি লিখেছেন, আমার প্রতি আপনাদের ভালোবাসায় আমি চির কৃতজ্ঞ। আমি কখনো রাজনীতি করিনি আর করবোও না। কারণ, রাজনীতির জন্য আমি নই। আপনারা সবাই জানেন, আমি একজন ব্যবসায়ী ও চলচ্চিত্র অভিনেতা মাত্র। আমার প্রতি ভক্তগণের ভালোবাসার আবেগের কারণে কেউ কেউ বলেছিল, তারা আমাকে মেয়র হিসেবে দেখতে চায়।

জলিল লেখন, কিন্তু আমি তা ফেসবুকে একটি স্ট্যটাসের মাধ্যমে ক্লিয়ার করে দিয়েছিলাম। আবারো স্পষ্টভাবে বলছি, আমি কখনো রাজনীতিতে আসবো না। এমনকী, কখনো বিজেএমইএ, বিকেএমইএ ও চলচ্চিত্র পরিষদের কোনো ইলেকশনও করিনি। সেখানে রাজনীতি তো অনেক বড় বিষয়।

এ বিষয়ে পরিষ্কার করার পরও দেশের বেশ কয়েকটি দৈনিক পত্রিকায় আমার ভুল উদ্বৃতি ও ছবি দিয়ে ‘মেয়র হওয়ার দৌঁড়ঝাপ’ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়েছে। এতে আমি বেশ মর্মাহত। অনুরোধ রইল, আমার সাথে কথা না বলে, মিথ্যা উদ্বৃতি দিয়ে এই ধরণের মিথ্যা সংবাদ প্রকাশ করবেন না।’

আমি অতি সাধারণ একজন মানুষ। তাই আপনাদের ভালোবাসা নিয়ে সব সময় আপনাদের পাশেই থাকতে চাই। ইন শা আল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

অনন্ত জলিল একাধারে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, নায়ক ও ব্যবসায়ী। ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। অনন্তকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিতে। তার অভিনীত অন্য ছবিগুলো হলো ‘খোঁজ দ্য সার্চ’, ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’। সবকটি ছবিতেই তার নায়িকা স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com