সেরা আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭ | ৩:১০ অপরাহ্ণ | 146 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn
সেরা আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা

পঞ্চমবারের মতো এশিয়ার সেরা আবেদনময়ী নারী নির্বাচিত হলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ব্রিটেনের একটি সাপ্তাহিক সংবাদপত্রের বার্ষিক জনমত সমীক্ষায় প্রিয়াঙ্কা রয়েছেন তালিকার শীর্ষে।

‘এশিয়ার ৫০ আবেদনময়ী নারী’ বেছে নিতে এই সমীক্ষা চালায় ‘ইস্টার্ন আই’ নামে সংবাদপত্রটি। পত্রিকার সমীক্ষায় এই নিয়ে রেকর্ড পঞ্চমবার তালিকার শীর্ষে অভিনেত্রী প্রিয়াঙ্কা।

অনলাইন এই সমীক্ষায় যারা তাকে ভোট দিয়েছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি জানান, এর কৃতিত্ব আমার নয়। দর্শকদের চোখ ও তার জেনেটিক্সকে এ জন্য কৃতিত্ব দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, আমি কৃতজ্ঞ, ধারাবাহিকতাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

ইস্টার্ন আই-এর এন্টারটেনমেন্ট ডিরেক্টর ও ’৫০ আবেদনময়ী এশীয় নারী’ সমীক্ষার প্রতিষ্ঠাতা আজাদ নাদি বলেন, প্রিয়াঙ্কার হলেন সৌন্দর্য, বুদ্ধিমত্তা, সাহসিকতা ও সুন্দর একটা মনের দুরন্ত মিশেল।

ভারতের টিভি তারকা নিয়া শর্মা এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন। এতে উচ্ছ্বসিত নিয়া বলেন, এবার তিনি প্রিয়াঙ্কার মতো উচ্চতায় পৌঁছনোর সাহস পেতে পারেন। এর আগে ২০১৬ সালে দীপিকা পাডুকোন এশিয়ার আবেদনময়ী নারী হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

Loading...
Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com

Shares