হঠাৎ বিয়ের ঘোষণা দিলেন বাপ্পি চৌধুরী

বুধবার, ০৬ ডিসেম্বর ২০১৭ | ৭:০১ অপরাহ্ণ | 990 বার

অপুর বয়ফ্রেন্ড হিসেব চলে এসেছে তার নাম। মিডিয়ায় সারাক্ষণ লেগে আছে পিছে। কখন কি বের হয়! ঠিক সেই সময়ে নিজেই বিয়ের ঘোষণা দিলেন ঢালিউডের উঠতি নায়ক বাপ্পি চৌধুরী। বললেন, আগামী বছরের মাঝামাঝি বিয়ে করছি। এরজন্য পরিবারকে বলেছি পাত্রী খুঁজতে।

জনপ্রিয় এ নায়কের জন্মদিন আজ। এই দিনে বাবা-মার জন্য এটা তাঁর উপহার বলে জানান বাপ্পি। বাপ্পি বলেন, বাবা-মাকে বলেছি, আগামী বছর বিয়ে করব, সেটা বছরের মাঝামাঝিতে হতে পারে।

বাপ্পি বলেন, আমার বড় ভাই গত বছর বিয়ে করেছেন, তার পর থেকেই আমার ওপর বিয়ের চাপ আসছিল বাবা-মার পক্ষ থেকে। যেখানেই যান, আমার বউ দেখা শুরু করেন। আজ সকালে বাবা-মাকে আমি সম্মতি দিয়েছি, তাঁদের পছন্দই আমার পছন্দ জানিয়ে দিয়েছি। আজ আমার জন্মদিনে এটা বাবা-মার জন্য উপহার।

বাপ্পি বলেন, আমি যেহেতু কাজের কারণে পরিবারকে সময় দিতে পারি না, তাই আমি চাই, আমার পরিবারের মধ্যমণি হবে আমার স্ত্রী, যে কারণে আমি সাধারণ একটি মেয়ে চাই, যে আমার পরিবারকে সময় দেবে।

জন্মদিনেও গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাপ্পি। ছবিতে তিনি ছাড়াও অভিনয় করছেন মাহিয়া মাহি, তানিন, কাজী হায়াৎ, ডিজে সোহেল, কাবিলা প্রমুখ। পরিচালনার পাশপাশি ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন গাজী জাহাঙ্গীর নিজেই।

Loading...

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com