হানিমুনে কোথায় যাচ্ছেন অর্জুন-পাওলি দাম

বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ | ৬:২৭ অপরাহ্ণ | 411 বার

দ্বিতীয়বার বিয়ে করেছেন ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। গত ৪ ডিসেম্বর গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে দাম্পত্যজীবন শুরু করেন এই নায়িকা। আগেই জানিয়েছিলেন বিয়ের পর দেশের বাইরে হানিমুনে যাবেন এই নবদম্পতি।

তবে কোথায় হানিমুনে যাচ্ছেন সেটা আপাতত গোপনই রাখা হচ্ছে। পাওলির স্বামী অর্জুন দেব যেখানে চাইবেন সেখানেই যাবেন পাওলি। অর্জুন দেবও হানিমুনের বিষয়টিতে স্ত্রীকে সারপ্রাইজ দিতে চান। তাই সংবাদ মাধ্যমে এই খবর প্রকাশ করতে চান না।

বিয়ের পর ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি যান গুয়াহাটির শ্বশুরবাড়িতে। সেখানেই ৮ ডিসেম্বর ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয় বৌভাত অনুষ্ঠান। সনাতনী রীতি অনুযায়ী পাওলির ভাত-কাপড়-শাড়ির দায়িত্ব নেন অর্জুন দেব।

এরপর ১০ ডিসেম্বর গুয়াহাটির অভিজাত হোটেল তাজ ভিভান্টায় আয়োজন করা হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এর মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এবার হানিমুনের পালা। এখনো জানা যায়নি কোথায় হানিমুন করছেন এই নবদম্পতি।

তবে হানিমুনের সময়টা একান্ত গোপনে নিজেদের মতো করে কাটাতে চান পাওলি-দেব। এজন্য কাউকে জানাতে চান না কোথায় হবে তাদের হানিমুন।

হানিমুন শেষে কলকাতার বালিগঞ্জে অর্জুনের বাড়িতে সংসার জীবন শুরু করবেন পাওলি। ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে পাওলির প্রথম দেখা ইতালিতে। তারপর বন্ধুত্ব ও প্রেম। অতঃপর বিয়ে।

বাংলাদেশের চলচ্চিত্রে পাওলি প্রথম অভিনয় করেন যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘মনের মানুষ’-এ। এরপর হাসিবুর রেজা পরিচালিত ‘সত্তা’ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবেও অভিনয় করেন তিনি।

২০১১-২০১৭ | টক্কিজবিডি ডটকম

Design by: Web Q BD | Development by: webnewsdesign.com